ধামরাইয়ে প্রিয় দল আর্জেন্টিনার পরাজয়ে মায়ের শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করলো এক যুবক

ধামরাইয়ে প্রিয় দল আর্জেন্টিনার পরাজয়ে মায়ের শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করলো এক যুবক

মোঃ আল মামুন খান, ধামরাইঃ
ফিফা বিশ্বকাপ ২০১৮ নক-আউট পর্বে উত্তেজনা ছড়িয়ে পাগল করছে সমগ্র বিশ্বের ক্রীড়ারসিক দর্শকদের। খেলায় হারজিত থাকবেই। কিন্তু  খেলায় সমর্থন করাটা যখন মাত্রা ছাড়িয়ে যায়, তখন সেটা আর নিছক সমর্থন না থেকে উন্মাদনায় পর্যবসিত হয়। সম্প্রতি আমাদের দেশে এমন উন্মাদনার বেশ কিছু সংবাদ গণমাধ্যমের দ্বারা সকলের দৃষ্টিগোচর হয়েছে। এক আর্জেন্টাইন ভক্তের নক-আউট পর্বে ফ্রান্সের কাছে আর্জেন্টিনার ৪-৩ গোলে পরাজয়ের শোকে নিজের মায়ের শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।
আত্মহত্যাকারী যুবক ঢাকার ধামরাই উপজেলার সাইট্রা গ্রামের নারায়ণ সরকারের ছেলে সুজন সরকার গণেশ (২৩)। সে সাভার এনাম মেডিকেল কলেজের একজন প্যাথলজিস্ট। এলাকায় সবাই তাকে বেশ শান্ত ও ভদ্র ছেলে হিসেবে জানে।
সুজনের পরিবারের সদস্যদের কাছ থেকে জানা গেছে, ৩০ জুন (শনিবার) আর্জেন্টিনা বনাম ফ্রান্সের খেলা দেখার পর সুজনের প্রিয় দল আর্জেন্টিনা বিশ্বকাপের আসর থেকে বিদায় নেওয়ায় সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। এরপর সে সকলের অগোচরে নিজের মায়ের শাড়ি পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। উল্লেখ্য, মাত্র দেড় মাস আগে সে বিয়ে করেছিলো। এই ঘটনায় সুজন সরকারের পরিবারে মাতম চলছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সুজন সরকারের লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
খেলা নিয়ে সকলে আরও সংযত মনোভাবের পরিচয় দেবার আহ্বান জানিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা একই সাথে অভিভাবকদেরকেও সতর্ক হবার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ইতোপূর্বে রাশিয়া বিশ্বকাপের খেলায় নিজ দলের হেরে যাওয়ায় আমাদের দেশের আরও আত্মহত্যার ঘটনা ঘটেছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment